Saturday, July 12, 2014

diet ocd dalam 1 minggu turun berapa kilo

diet ocd dalam 1 minggu turun berapa kilo আপনি ওজন হারান পরিচালিত করেন নি এই সব সময় কি? এখনও শরীরের চর্বি একটি গাদা আছে? 'ক্রীড়া বিভিন্ন সম্পন্ন করেছি কিন্তু শরীরের চর্বি একটি গাদা গেরো পরিচালিত করেন নি? হতে পারে আপনি চলমান প্রোগ্রামের সাথে কিছু ভুল আছে. খাদ্য বা আপনি যে প্রোগ্রাম চালাতে কম গুরুতর কারণে হতে পারে.

আজকের জনপ্রিয় এবং অনেক খাদ্য যে এক পদ্ধতি dilakuka খাদ্য পদ্ধতি Deddy Corbuzier OCD হয়. এই স্বেচ্ছায়, কিছু খেতে তার খাদ্য মুক্ত এক যে পদ্ধতি আছে, কিন্তু শুধুমাত্র ঘন্টা terterntu প্রতি দিন সময়. এটা আছে ভাল না এর মতো অনুভূত হয়? কিছু খেতে কিন্তু আপনি মিনারেল ওয়াটার আর কিছুই খাওয়া উচিত নয় হিসাবে ঘড়ি হিসাবে দ্রুত, রান আউট হওয়ার পর এখনও diet.Namun যেত না.

সুতরাং কিভাবে আমি সফল করার জন্য ডায়েটিং হয় OCD নেভিগেশন যান? অবশ্যই সফল হতে যাতে আমরা সত্যিই অনুশীলনের মধ্যে রাখা আছে. কোন অর্ধ অর্ধেক বা অর্ধেক পথ বন্ধ. এক খাদ্য পদ্ধতি যা করতে ব্যর্থ যারা ​​অধিকাংশ লোক বোঝা বা ডায়েটিং যখন উদাস না হয়. ব্লগ http://roompturaki.blogspot.com থেকে উদ্ধৃত হিসাবে নিম্নলিখিত, OCD এর ডায়েটিং রূপরেখা.

     (অন্তত 3-4 ঘন্টা জাগ্রত পর) কোন ব্রেকফাস্ট.
     8/6/4 ঘন্টা (ঘন্টা পরে এটি শুধু চিনি ছাড়া পানি বা চা পান করছে) খাবেন তাই আপনি HGH মাত্রা বাড়াতে পারেন.
     আপনি OCD কি আগে আপনি স্বাভাবিক হিসাবে কিছু খেতে পারেন
     পরিবর্তে হৃৎপিণ্ডসংক্রান্ত সঙ্গে ওজন উদ্ধরণ একটি প্যাটার্ন সঙ্গে ক্রীড়া, ফ্যাট বার্ন আপনি উপবাস যদি ওজন উদ্ধরণ পরে একটি সারিতে 2 দিন থেকে সর্বোচ্চ হতে হবে.
     16 ঘন্টা / দিন উপবাস 1300 থেকে শরীর এবং সর্বোচ্চ ফ্যাট বার্ন সব কর্ম শুদ্ধি জন্য দরকারী যা 2000% আপনার হরমোন HGH উত্থাপন.
     সম্পূর্ণ গাইড, আপনি বিনামূল্যে ebooknya অফিসিয়াল ওয়েবসাইট Deddy Corbuzier www.readyforfit.com জন্য এটি পেতে পারেন.

মজা যদি আপনি একটি ডায়েটিং হচ্ছে মত মনে হয় না, তাই, কারণ খাদ্যের দীর্ঘ mengunggu OCD চেষ্টা করতে হবে. বিশেষ করে ব্রেকফাস্ট কোন অভ্যাস আছে যারা, তা হ 'ল উপযুক্ত পদ্ধতি Deddy Corbuzier খাদ্য সঞ্চালন. গুড লাক!

No comments:

Post a Comment