Thursday, July 3, 2014

cara mengecilkan paha perut betis

cara mengecilkan paha perut betis কিভাবে ফিটনেস সরঞ্জাম সঙ্গে উরু সঙ্কুচিত আপনি একটি ছোট ও পাতলা উরু পেতে চেষ্টা করতে পারেন যে একটি বিকল্প বিকল্প হতে পারে. ফিটনেস যন্ত্রপাতি ব্যবহার, তাহলে আপনি এই ব্যায়াম শুরু জিম যেতে পারেন. জিম মধ্যে একটি ব্যাক অস্ত্র মত পেশী নির্মাণ ব্যায়াম বিভিন্ন সঞ্চালন সরঞ্জাম অনেক,, বুক, এবং পা আছে.

cara mengecilkan paha perut betis

 Cara Mengecilkan Paha

প্রকৃতপক্ষে আপনি আপনার উরু ছোট এবং দ্রুত করতে করতে পারেন যে অনেক উপায় আছে. অধিকাংশ মহিলাদের ছোট উরু চেহারা সমর্থন করতে চান না. উপরন্তু, বৃহৎ উরু থাকার এছাড়াও দৈনন্দিন কাজ obstructions কি ধরনের ভারী জিনিস এবং অনেক calana যে এখন আর উপযুক্ত.

আপনি বড় উরু আছে এবং এটি ডাউন চালু চেয়েছিলেন, ঝরনা তা মোকাবেলার সঠিক পছন্দ. আপনি জাং নিচে চালু করতে কি অভিমুখ প্রদান করতে সাহায্য করার জন্য একটি ব্যক্তিগত প্রশিক্ষকের বা জিম শিক্ষক প্রশিক্ষণের সাহায্যে অনুরোধ করতে পারেন paha.

চেষ্টা করা যেতে পারে যে আন্দোলন তা হল পদধ্বনি কল ব্যবহার করার একটি দ্রুত উপায়. আচরণ কল সাধারণত পায়ের পেশী প্রশিক্ষণ ব্যবহৃত সরঞ্জাম এক, একটি প্রাণবন্ত হাঁটার বা চালানোর জন্য ব্যবহার করা যাবে না. যত তাড়াতাড়ি কয়েক reps সঙ্গে পদধ্বনি কল নেভিগেশন প্রাণবন্ত হাঁটা হিসাবে এটি কি. এছাড়াও কোন yangharus সম্পন্ন করতে সহায়তা করার জিম শিক্ষক জিজ্ঞাসা.

উরু সঙ্কুচিত ছাড়াও, তবে আপনাকে এছাড়াও পার্শ্বপ্রতিক্রিয়া জন্য ঝুঁকি আরও নিরাপদ এবং না দ্রুত ওজন কমানোর প্রক্রিয়া ভাবে চেষ্টা করতে পারেন পেতে পারেন. সুতরাং আপনি কি অপেক্ষা করছে? গুড লাক!

No comments:

Post a Comment